বুধবার,২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

প্রেম করছেন অভিনেত্রী মৌনি রায়

মুক্তখবর :
অক্টোবর ১৩, ২০১৯
news-image

ঢাকা, রোববার, ১৩ অক্টোবর ২০১৯ (বিনোদন ডেস্ক) : অভিনেত্রী মৌনি রায়। ভারতীয় টিভি ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন। এখন সিনেমাতেও নিয়মিত অভিনয় করছেন। বর্তমানে একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত মৌনি। সিনেমার পাশাপাশি ব্যক্তিগত প্রেমের সম্পর্ক নিয়েও আলোচনায় আসছেন। সম্প্রতি গুঞ্জন ওঠে, সুরাজ নাম্বিয়ার নামে দুবাই প্রবাসী এক ব্যাংক কর্মকর্তার সঙ্গে প্রেম করছেন এই অভিনেত্রী। বন্ধুদের সঙ্গে থাইল্যান্ডে মৌনি ও সুরাজের ছুটি কাটানোর ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পেয়েছে। এরপর থেকেই গুঞ্জন জোরালো হয়।

তবে এক সাক্ষাৎকারে মৌনি রায় বলেন, এটি মিথ্যা। আমরা সবাই বন্ধু এবং আমার জন্মদিন পালন করতে গিয়েছিলাম। আমি সিঙ্গেল। শুধুমাত্র কাজের প্রতিই মনোযোগ দিচ্ছি। গুঞ্জন শুনতে শুনতে আমি ক্লান্ত। মৌনির প্রেমের গুঞ্জন নতুন নয়। কিছুদিন আগে শোনা যায় ব্রহ্মাস্ত্র সিনেমার পরিচালক আয়ান মুখার্জির সঙ্গে প্রেম করছেন তিনি। সেই সময় এই অভিনেত্রী বলেন, সবার জানা উচিৎ আমি সিঙ্গেল। তবে এটা আমার সময় নেই এজন্য নয়, হয়তো জীবনের কিছু নির্দিষ্ট ভাগ রয়েছে। আমার সঠিক মানুষের দেখা পেতে হবে। হুট করে কাউকে বেছে নিয়ে তো আর প্রেম শুরু করা যায় না।

তারও আগে ‘দেবো কে দেব মহাদেব’ সিরিয়ালের অভিনেতা মোহিত রাইনার সঙ্গে মৌনির প্রেমের গুঞ্জন শোনা যায়। যদিও এ অভিনেত্রী তখন সাফ জানিয়ে দেন, মোহিতের সঙ্গে প্রেম করছেন না। এমনকি তারা বন্ধুও নন। ‘কিউকি সাঁস ভি কাভি বহু থি’, ‘নাগিন’ টিভি সিরিয়ালের মাধ্যমে বিশেষ খ্যাতি পান মৌনি। গত বছর অক্ষয় কুমারের গোল্ড সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক হয়। বহুল আলোচিত কেজিএফ-চ্যাপটার ওয়ান সিনেমার ‘গলি গলি’ গানে নেচে বেশ জনপ্রিয়তা পেয়েছেন। জন আব্রাহামের সঙ্গে র: রোমিও আকবর ওয়াল্টার সিনেমায় সর্বশেষ দেখা গেছে তাকে। মেড ইন চায়না, মোগুল ও ব্রহ্মাস্ত্র সিনেমায় দেখা যাবে তাকে।