সোমবার,১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ভারত সফর থেকে ছিটকে গেলেন সাইফউদ্দিন

মুক্তখবর :
অক্টোবর ২৪, ২০১৯
news-image

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯ (ক্রীড়া প্রতিবেদক) : ইনজুরির কারণে আসন্ন ভারত সফরে বাংলাদেশ টি-টোয়েন্টি দল থেকে ছিটকে গেলেন পেস বোলিং অলরাউন্ডার সাইফউদ্দিন। পিঠের ইনজুরিই মূলত তাকে ভারত সফর থেকে ছিটকে দেয়। ভারত সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। সম্প্রতি ঘোষিত ১৫ সদস্যের দলে নাম ছিল সাইফউদ্দিনের। কিন্তু ইনজুরির কারণে তাকে অন্তত দুই মাস মাঠের বাইরে থাকতে হবে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক দেবাশিষ চৌধুরী জানান, আগামী দুই মাস তাকে পরিপূর্ণ বিশ্রাম নিতে হবে।
ইংল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপেও একই সমস্যায় ভুগেছেন সাইফ। তখন পেইনকিলার নিয়ে খেলা চালিয়ে গেছেন। শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সফরেও ছিটকে যান ইনজুরির কারণে। ৩ নভেম্বর দিল্লিতে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ৭ নভেম্বর রাজকোটে দ্বিতীয়টি আর ১০ নভেম্বরে নাগপুরে হবে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ।

বাংলাদেশের টি-টোয়েন্টি দল

সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, নাঈম শেখ, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, আরাফাত সানি, সাইফউদ্দিন, আল আমিন হোসেন, মুস্তাফিজুর রহমান ও শফিউল ইসলাম।