শুক্রবার,৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

পছন্দমতো চরিত্র না পাওয়ার হতাশায় অভিনেত্রীর আত্মহত্যা

মুক্তখবর :
ফেব্রুয়ারি ১১, ২০২০
news-image

ঢাকা, মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারি ২০১৯ (বিনোদন ডেস্ক) : রূপালি পর্দায় ক্যারিয়ার গড়বেন বলে পশ্চিমবঙ্গের বর্ধমান থেকে পা রেখেছিলেন কলকাতায়। দীর্ঘ সংগ্রামেও পাচ্ছিলেন পছন্দ মতো কোনো চরিত্র। এর ফলেই তৈরি হয় হতাশা। আর সেই হতাশায় আত্মহত্যা করলেন উদীয়মান অভিনেত্রী সুবর্ণা যশ (২৩)।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, গত রোববার রাতে বর্ধমান শহরের মোহনবাগে নিজ বাড়িতে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন সুবর্ণা। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এরপর সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গতকাল সোমবার বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে সাংবাদিকদের সুবর্ণার বাবা নিখিল যশ জানান, বর্ধমানের বিদ্যার্থীভবন গার্লস স্কুল থেকে উচ্চ মাধ্যমিক পাস করার পর কলকাতায় সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করতে যান সুবর্ণা। তিন বছরের সাংবাদিকতার কোর্সের ফাঁকে মডেলিং শুরু করেন তিনি। টালিউড পাড়ায় যাতায়াতের সুবাদে একটি মেগা সিরিয়ালে কাজের সুযোগ মেলে তার। এরপর কয়েকটি সিরিয়ালে তিনি অভিনয় করলেও সবগুলোই ছিল পার্শ্ব-চরিত্র।

একটি বেসরকারি সংস্থায় কাজ করা নিখিল যশ জানান, ‘ময়ূরপঙ্খী’ সিরিয়ালে নায়িকার বান্ধবীর চরিত্র পেয়েছিলেন সুবর্ণা। কিন্তু কিছুতেই লিড রোল পাচ্ছিলেন না তিনি। বছর দুয়েক ধরে টলিপাড়ায় যাতায়াত করেও ভালো রোল না পাওয়ায় হতাশায় ভুগতে শুরু করেন তার মেয়ে।

সুবর্ণার বাবা জানান, হতাশা থেকে সৃষ্ট মানসিক অবসাদে মাস চারেক আগে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন সুবর্ণা। পরে তাকে বাড়িতে ফিরিয়ে আনা হয়। এরপর হতাশা আরও বাড়তে থাকে তার। আর এ কারণেই তিনি আত্মহত্যা করেছেন বলে তার পরিবারের সদস্যরা মনে করছেন।