শনিবার,৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ায় রোগী দেখতে গিয়ে যুবক খুন

মুক্তখবর :
ফেব্রুয়ারি ১৭, ২০২০
news-image

ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০ (নিজস্ব প্রতিনিধি) : বগুড়ায় হাসপাতালে রোগী দেখতে গিয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছেন। নিহতের নাম নয়ন মিয়া (৩০)। রোববার মধ্যরাতে শহরের নিশিন্দারা চকরপাড়ার একটি বাগানে এ ঘটনা ঘটে। নিহত নয়ন মিয়া পেশায় প্রাইভেটকারচালক। তিনি নিশিন্দারা মধ্যপাড়ার আবদুল মজিদের ছেলে। এলাকাবাসী জানান, গত ১৩ ফেব্রুয়ারি রাতে দুর্বৃত্তরা নিশিন্দারা খাপাড়া এলাকায় নয়নের খালাতো ভাই তুহিনের (২২) পেটে ছুরিকাঘাত করে। তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

রোববার রাতে নয়ন তার ভাই তুহিনের চিকিৎসার খোঁজ নিতে হাসপাতালে যান। সেখান থেকে ফিরে নুরারি মোড়ে বন্ধুদের সঙ্গে আড্ডা দেন। রাত ১১টার দিকে নিশিন্দারা চকরপাড়ায় ওমর ফারুক স্কুলের পেছনে একটি বাগানে তাকে ছুরিকাঘাত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। স্থানীয়রা নয়নকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিশিন্দারা উপশহর পুলিশ ফাঁড়ির এসআই আবদুল গফুর জানান, তাৎক্ষণিকভাবে এ হত্যাকাণ্ডের কারণ জানা সম্ভব হয়নি; পরিবারের সদস্যরাও নিশ্চিত করে কিছু বলতে পারছেন না।

এ ব্যাপারে তদন্ত ও জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। তবে স্থানীয়রা বলছেন, এলাকায় আধিপত্য বিস্তার ও মাদক ব্যবসা নিয়ে দুপক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত ১৩ ফেব্রুয়ারি রাতে ইসলামী জলসা থেকে ফেরার পথে তার খালাত ভাই তুহিনকে ছুরিকাঘাত করা হয়। অনেকের ধারণা, ওই দুর্বৃত্তরাই নয়নকে ছুরিকাঘাতে হত্যা করেছে। পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে। সোমবার সকাল পর্যন্ত কেউ গ্রেফতারও হয়নি বলে জানান সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) রেজাউল করিম রেজা।