সোমবার,১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

‘থাপ্পড়’ নিয়ে পরিচালকের প্রশ্ন, জবাবে যা বললেন তাপসী

মুক্তখবর :
মার্চ ৭, ২০২০
news-image

ঢাকা, শনিবার, ০৭ মার্চ ২০২০ (বিনোদন ডেস্ক) : অনুভব সিনহা পরিচালিত ও তাপসী পান্নু অভিনীত ‘থাপ্পড়’ সমালোচক মহলে প্রশংসিত। তবে ওই ছবির মূল প্রতিপাদ্য বিষয় নিয়ে প্রশ্ন তুললেন বলিউডের আরেক পরিচালক আহমেদ খান।

সম্প্রতি এই পরিচালকের ‘বাগি থ্রি’ মুক্তি পেয়েছে। ছবির এক সাংবাদিক সম্মেলনে প্রশ্ন করা হলে আহমেদ খান ‘থাপ্পড়’ নিয়ে মন্তব্য করেন।

তিনি বলেন, “এই ছবির কনসেপ্ট আমার খুব অদ্ভুত লেগেছে। স্ত্রীকে একটা থাপ্পড় মারলেই কি স্বামী-স্ত্রীর মধ্যে পাকাপাকি বিচ্ছেদ হয়ে যায়? যদি স্ত্রীর কোনও সমস্যা হয়, তাহলে তারও স্বামীকে পাল্টা থাপ্পড় মারা উচিত।”
আহমেদ আরও বলেন, “আমি যদি কখনো আমার স্ত্রীকে থাপ্পড় মারি, তারও উল্টে আমাকে থাপ্পড় মারা উচিত। যদি সে বলে সে আমার সঙ্গে থাকতে চায় না, আমিও তাকে পাল্টা সে কথা বলতে পারি। কিন্তু সেটা দিয়ে কি আমাদের ভবিষ্যৎ নির্ধারিত হবে?”

এদিকে তাপসী এর জবাবে স্বভাবসুলভ ভঙ্গিতে বলেন, “এই বিষয়ে আলাদা করে কিছু বলার নেই। আহমেদের যা ঠিক মনে হয়, সেটা নিয়ে ও ছবি বানায়। আমাদের যা ঠিক মনে হয়েছে, সেটা আমরা বানিয়েছি। চূড়ান্ত সিদ্ধান্ত তো দর্শকের হাতে।”

সমালোচকদের প্রশংসা পেলেও ‘থাপ্পড়’ বক্স অফিসে সেভাবে চলছে না। আর শুক্রবার মুক্তি পাওয়া ‘বাগি থ্রি’ ততটা প্রশংসা পায়নি, তবে প্রথম দিনে ভালোই দর্শক পেয়েছে।