শনিবার,৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

দোহারে করোনায় ক্ষতিগ্রস্তের পাশে শামীমা রাহিম শীলা

মুক্তখবর :
এপ্রিল ৮, ২০২০
news-image

করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্ত দোহার উপজেলার নিম্নআয়ের কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন দোহার উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান শামীমা রাহীম শীলা।

শামীমা রাহীম শীলা তার ব্যক্তিগত উদ্যোগেই বৈশ্বিক মহামারী করোনার প্রাদুর্ভাবে আয়-রোজগার বন্ধ হয়ে যাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণসহ দোহার উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে বিভিন্ন সুরক্ষা সামগ্রী বিতরণ করিয়েছেন। তিনি তার দলীয় নেতাকর্মীদের মাধ্যমে দোহার উপজেলার মুকসুদপুর থেকে নয়াবাড়ি ইউনিয়ন পর্যন্ত বিতরণ কার্যক্রম করিয়েছেন। প্রত্যেকটি অসহায় পরিবার যেন ৫ থেকে ৭ দিন খেতে পারে সে অনুযায়ী খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে বলে জানা যায় । এছাড়াও তিনি তার কর্মীদের দ্বারা উপজেলার বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে করিয়েছেন।
শামীমা রাহীম শীলা বলেন,করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে অনেক নিম্নবিত্ত পরিবার নাকাল হয়ে পড়েছে ।হতদরিদ্র অসহায় মানুষ যেন অভুক্ত না থাকতে হয় সে লক্ষ্যে আমার এই ক্ষুদ্র প্রয়াস। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব যতদিন থাকবে আমি আমার সামর্থ্য অনুযায়ী দোহার উপজেলার অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করব। তিনি বলেন , মানুষের সেবা করতে কোনও পদ-পদবীর প্রয়োজন হয় না, সেবামূলক কাজ করার মনোভাব থাকলে যেকোনো সময় যেকোনো অবস্থান থেকে তা করা যায়। মানবিক দায়িত্ব পালন করতে মানুষের ভেতরে থাকা মানবতাটাকে জাগ্রত করতে হয়। দেশের এ দুর্যোগকালীন সময়ে অসহায়ের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান সাবেক এ ভারপ্রাপ্ত চেয়ারম্যান।
শামীমা রাহিম সকলকে গুরুত্বের সাথে করোনা ভাইরাস প্রতিরোধের সতর্ক ও সচেতনতামূলক নিয়ম-কানুন মেনে চলাফেরা করার পরামর্শ দেন এবং একান্ত প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার অনুরোধ জানান।