শনিবার,৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় মারা গেল ৪ জন

মুক্তখবর :
মে ২, ২০২০
news-image

ঢাকা, শনিবার, ০২ মে ২০২০ (স্টাফ রিপোর্টার) : নারায়ণগঞ্জে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৪৬ জনে। সুস্থ হয়েছেন ৪২ জন। আক্রান্তের সংখ্যা এক হাজার ছাড়িয়েছে নারায়ণগঞ্জে। শনিবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত প্রাপ্ত রিপোর্ট অনুসারে এ জেলায় করোনায় আক্রান্ত হয়েছে ১ হাজার একজন। সিভিল সার্জনের তথ্য মতে, গত ২৪ ঘণ্টায় জেলায় ৮৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে আক্রান্ত হয়েছেন ৬৪ জন। এ নিয়ে জেলায় ৩১৬৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় গত ২৪ ঘণ্টায় ৩০ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। ৪ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ১০ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৭১৯ জনের যার মধ্যে ৬১৭ জনের করোনা পজেটিভ। এ পর্যন্ত এখানে ৩২ জনের মৃত্যু হয়েছে এবং সুস্থ হয়েছেন ২৮ জন। নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৬৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৩০ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে।

এ উপজেলায় ২৪ ঘণ্টায় কারও মৃত্যু হয়নি। সুস্থ হয়েছেন একজন। এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয় ১৬৮৪ জনের, এদের মধ্যে ২৯০ জনের করোনা পজেটিভ। এ পর্যন্ত এ উপজেলায় ১০ জনের মৃত্যু হয়েছে ও সুস্থ হয়েছেন ৯ জন। করোনায় নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় কোনো নমুনা সংগ্রহ করা হয়নি। নতুন করে ২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। মোট নমুনা সংগ্রহ করা হয় ২৭০ জনের যার মধ্যে ২৭ জনের করোনা পজেটিভ। এ উপজেলায় করোনায় এখন পর্যন্ত কেউ মারা যায়নি, সুস্থ হয়েছেন ৩ জন।

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় কোনো নমুনা সংগ্রহ করা হয়নি। নতুন করে করোনা পজিটিভি রিপোর্ট পাওয়া যায়নি। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ১৫৭ জনের যার মধ্যে ১৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে। করোনায় এ পর্যন্ত মৃত্যু হয়েছেে একজনের। সুস্থ হয়েছেন ১ জন। সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় কারো নমুনা সংগ্রহ করা হয়নি। নতুন করে ২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ১ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৪০ জনের, এদের মধ্যে ৩২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ উপজেলায় করোনায় ২ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন একজন।