রবিবার,২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি সঞ্জয় দত্ত

মুক্তখবর :
আগস্ট ৯, ২০২০
news-image

ঢাকা, রবিবার, ০৯ আগষ্ট ২০২০ (বিনোদন ডেস্ক): গুরুতর অসুস্থ অবস্থায় অভিনেতা সঞ্জয় দত্তকে শনিবার সন্ধ্যায় মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাক্তাররা জানিয়েছেন, তাকে আইসিইউতে রাখা রয়েছে। তবে তার অবস্থা স্থিতিশীল। জানা গেছে, এ দিন সন্ধ্যা থেকেই প্রবল শ্বাসকষ্টে ভুগছিলেন ভারতীয় এ অভিনেতা। হাসপাতালে নিয়ে গেলে সঙ্গে সঙ্গেই চিকিৎসকেরা তার করোনা টেস্ট করান। টেস্টে নেগেটিভ আসে। কিন্তু ঠিক কী কারণে তার শ্বাসকষ্ট তা এখনও জানা যায়নি।

তবে সঞ্জয়ের চিকিৎসক জলিল পারকার জানিয়েছেন, কেন অভিনেতার শরীরে অক্সিজেনের মাত্রা ওঠানামা করছে, তা জানতে বেশ কিছু পরীক্ষা করা হবে। এছাড়া চিকিৎসকরা এই ব্যাপারে আর কোনও কথা বলেননি। হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকেও সঞ্জয়ের স্বাস্থ্যের বিষয়ে করোনা পরীক্ষার রিপোর্টের বাইরে কিছু জানা যায়নি।

গত সপ্তাহের ২৯ জুলাই নিজের জন্মদিন কাটিয়েছেন ৬১ বছরের সঞ্জয় দত্ত। ইতিমধ্যে ‘সড়ক ২’-তে সঞ্জয়ের অভিনয় নিয়ে বেশ আলোচনা চলছে। মহেশ ভাটের প্রযোজনায় এই ছবি অনলাইনে রিলিজ হবে ২৮ অগাস্ট। ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে এই সিনেমা। বেশ কিছু দিন পর এই ছবিতে ফিরেন সঞ্জয়। স্বভাবতই এই ছবির প্রতীক্ষায় রয়েছেন তার অনুরাগীরা।

সূত্র: ভারতীয় একাধিক মিডিয়া