বুধবার,২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে ধর্ষণের শিকার এক শিক্ষার্থী

মুক্তখবর :
আগস্ট ৩১, ২০২০
news-image

ঢাকা, সোমবার, ৩১ আগষ্ট ২০২০ (নিজস্ব প্রতিনিধি): মাদারীপুর শহরের ‘ভুঁইয়া ইন’ নামের এক আবাসিক হোটেলে প্রেমিকের সঙ্গে যান এক শিক্ষার্থী। সেখানে ধর্ষণের শিকার হয়ে আত্মহজত্যার চেষ্টা চালান তিনি। গতকাল রোববার রাতে এ ঘটনায় হোটেলটির ম্যানেজারসহ চারজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, জেলার শিবচর উপজেলার নিলখী গ্রামের আক্কাস মাতুব্বরের ছেলে, ইতালি প্রবাসী বায়েজিদের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় সদর উপজেলার ওই শিক্ষার্থীর। এ পরিচয় থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

রোববার বায়েজিদ ও তার সহযোগীরা মাদারীপুর শহরের ‘ভুঁইয়া ইন’ আবাসিক হোটেলে নিয়ে যায় ওই শিক্ষার্থীকে। হোটেলে নিয়ে বিয়ের প্রলোভনে সকাল থেকে দুপুর পর্যন্ত তাকে একাধিকবার ধর্ষণ করেন বায়েজিদ। একপর্যায়ে তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানালে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই শিক্ষার্থী।

বর্তমানে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আত্মহত্যার চেষ্টা করা ওই শিক্ষার্থী। অভিযুক্ত বায়েজিদের বিরুদ্ধে ধর্ষণ মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ ছাড়াও ‘ভুঁইয়া ইন’ হোটেলের ম্যানেজারসহ চার সহযোগীকে আটক করেছে পুলিশ।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া বলেন, ‘আমরা প্রাথমিকভাবে হোটেল ম্যানেজারসহ চারজনকে আটক করেছি। এ ঘটনায় একটি ধর্ষণ মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’