বৃহস্পতিবার,২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সুশান্ত মাদক নিতেন, রিয়ার দাবি

মুক্তখবর :
সেপ্টেম্বর ৭, ২০২০
news-image

ঢাকা, সোমবার, ০৭ সেপ্টেম্বর ২০২০ (বিনোদন ডেস্ক): সোমবার সকালে এনসিবির অফিসে পৌঁছে যান রিয়া চক্রবর্তী। রবিবারের মতো সোমবারও রিয়াকে মাদক সংক্রান্ত একাধিক প্রশ্নের মুখোমুখি হতে হবে। জি নিউজের সূত্র অনুযায়ী, সোমবার সৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডার সঙ্গে বসিয়ে রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করতে পারেন এনসিবি অফিসাররা।

এদিকে সোমবার রিয়া চক্রবর্তী দাবি করেন, সুশান্ত সিং রাজপুতের মাদকের নেশা ছিল। সপ্তাহে এক থেকে দুবার তিনি সিগারেটের মধ্যে মাদক মিশিয়ে নেশা করতেন। শুধু তাই নয়, স্যামুয়েল মিরান্ডা এবং সৌভিক চক্রবর্তীকে তিনি মাদক নিয়ে যাওয়ার কথা বলতেন। সুশান্ত জানতেন, সৌভিক এবং স্যামুয়েলের পরিচিত কিছু লোকজন রয়েছেন, যাঁরা তাঁর জন্য মাদক সরবারহ করতে পারবেন। তবে সৌভিক এবং স্যামুয়েলের পাশাপাশি তিনিও সুশান্তের জন্য দু-একবার মাদকের ব্যবস্থা করেছেন বলে স্বীকার করেন রিয়া।

এসবের পাশাপাশি রিয়া চক্রবর্তী আরও দাবি করেন, সৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডা মাদকের নেশা করতেন কি না, সে বিষয়ে তাঁর কিছু জানা নেই। তবে সৌভিক এবং স্যামুয়েলের বেশ কয়েকজন পরিচিত রয়েছেন যাঁরা সুশান্তের জন্য মাদকের ব্যবস্থা করে দিতেন বলে দাবি করেন ‘জেলেবি’ অভিনেত্রী। পাশাপাশি স্যমুয়েল মিরান্ডার কাছ থেকে সুশান্ত সরাসরি মাদক নিতেন বলেও দাবি করেন রিয়া।