রবিবার,২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

রিয়েলমি সি১৫ কোয়ালকম এডিশনের প্রি-অর্ডার চলছে

মুক্তখবর :
নভেম্বর ১৮, ২০২০
news-image

ঢাকা, বুধবার, ১৮ নভেম্বর ২০২০ (আইটি ডেস্ক): সম্প্রতি অনলাইন অনুষ্ঠানের মাধ্যমে তরুণ প্রজন্মের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি সি১৫ কোয়ালকম এডিশনের স্মার্টফোনটি উন্মোচন করা হয়েছে। দেশের বাজারে স্মার্ট ডিভাইসটির দু’টি সংস্করণ (৪/৬৪জিবি ও ৪/১২৮ জিবি) পাওয়া যাবে। ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি রোমের সংস্করণের রিয়েলমি সি১৫-কোয়ালকম এডিশনটি ১৮ নভেম্বর থেকে পিকাবু থেকে প্রি-অর্ডার করা যাবে। স্পেশাল প্রাইজে স্মার্টফোনটি পিকাবুতে পাওয়া যাবে মাত্র ১৩,৪৯০ টাকায়। কেনার জন্য ক্লিক করতে পারেন এই লিঙ্কে। এরআগে বৈশ্বিকভাবে ৫ কোটি স্মার্টফোন গ্রাহকের পরিবারে পরিণত হওয়া উপলক্ষ্যে রিয়েলমি দারাজের ১১.১১ ক্যাম্পেইনে ‘সুপার ফ্যানফেস্ট সেল’র ঘোষণা দেয়।

সেখানে ফ্যানদের জন্য ছিল স্পেশাল প্রাইজে রিয়েলমি স্মার্টফোন কেনার সুযোগ। এর ফলশ্রুতিতে ১১.১১ ক্যাম্পেইনে ২৪ ঘণ্টারও কম সময়ে রিয়েলমির ১০,০০০ ইউনিট স্মার্টফোন বিক্রি হয়। যা ১১.১১ ক্যাম্পেইনে দারাজের মোবাইল ক্যাটাগরিতে সর্বোচ্চ পরিমাণ বিক্রির মাইলফলক। তরুণ প্রজন্মের প্রয়োজন অনুযায়ী রিয়েলমি সব সময় নানা উদ্যোগ গ্রহণ করছে। একের পর এক আকর্ষণীয় মূল্যে সেরা স্পেসিফিকেশনে স্মার্ট ডিভাইস নিয়ে আসছে। সুপার ফ্যানফেস্ট সেল ছিল তেমনই একটি উদ্যোগ।

এ বিষয়ে রিয়েলমি গ্লোবালের ব্র্যান্ড ম্যানেজার রিভস লি বলেন, ‘ফ্যানদের থেকে এমন দারুণ সাড়া পেয়ে আমরা রোমাঞ্চিত। আমরা সব সময়ই উদ্ভাবনী ব্র্যান্ড হতে এবং তরুণদের জন্য দারুণ স্মার্ট ডিভাইস নিয়ে আসতে প্রতিশ্রুতিবদ্ধ। সুপার ফ্যান ফেস্ট চলাকালে দারাজে অভাবনীয় সাড়া পেয়েছি।’ তিনি বলেন, ‘তারই ধারাবাহিকতায় পিকাবুতেও সি১৫ কোয়ালকম সংস্করণের প্রি-অর্ডারের ঘোষণা দিতে পেরে আমরা আনন্দিত। বাংলাদেশের ক্রেতাদের জন্য আমরা সব সময় উদ্ভাবনী প্রযুক্তি ও সেরা অফার নিয়ে আসতে বদ্ধপরিকর।’

রিয়েলমি সি১৫ কোয়ালকম এডিশন ডিভাইসটিতে রয়েছে হাই স্ক্রিন-টু-বডি রেশিওসহ ৬.৫ ইঞ্চির এলসিডি ফুল স্ক্রিন। ডিভাইসটিতে রয়েছে ৬০০০এমএএইচ’র শক্তিশালী ব্যাটারি ও ১৮ ওয়াটের কুইক চার্জিং প্রযুক্তি, যা দিয়ে ৩০ মিনিটে ২৮ শতাংশ চার্জ হয়। তরুণদের আকৃষ্ট করতে ডিভাইসটিতে রয়েছে দু’টি রং- মেরিন ব্লু ও সিগাল সিলভার।

এতে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ এইট-কোর প্রসেসর, ৪ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং মেইন ফ্রিকোয়েন্সি ১.৮ গিগাহার্টজ পর্যন্ত পৌঁছায়। আছে সুপার নাইটস্কেপ মোডসহ ১৩ মেগাপিক্সেল এআই কোয়াড ক্যামেরা, ১১৯ ডিগ্রি আল্ট্রা ওয়াইড এবং হার্ডওয়্যার-লেভেল পোর্ট্রেট ব্লারিং ইফেক্ট পোর্ট্রেট মোড। এর ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ছবি তোলার জন্য ইউজ জেসচার, এআই বিউটি, ১০৮০পি ফুল এইচডি ভিডিও রেকর্ডিংকে সমর্থন করে, যা ব্যবহারকারীর হাই-ডেফিনেশন ইফেক্ট পেতে সাহায্য করে।

স্মার্টফোনটির ৪ জিবি+৬৪ জিবি সংস্করণের মূল্য ১২,৯৯০ টাকা এবং ৪ জিবি+১২৮ জিবি সংস্করণের মূল্য ১৪,৪৯০ টাকা। কেনার জন্য নিকটস্থ রিয়েলমি ব্র্যান্ডশপ ভিজিট করতে ক্লিক করেন এই লিঙ্কে। পাশাপাশি ‘১+৪+১’ কৌশল অবলম্বন করে রিয়েলমি বিশ্বের জনপ্রিয় ব্র্যান্ডে পরিণত হয়েছে। যার মাধ্যমে রিয়েলমি স্মার্টফোনকে কেন্দ্রে রেখে একটি ইকোসিস্টেম তৈরিতে কাজ করছে।

যেখানে তরুণদের জন্য অন্যান্য নতুন (এন) এআইওটি পণ্য চারটি সেকশনে থাকবে, যাতে তারা তাদের সৃষ্টিশীলতা তুলে ধরতে পারে। আকর্ষণীয় মূল্যে শক্তিশালী স্মার্ট ডিভাইস আনার মাধ্যমে রিয়েলমি শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে নিজেদের অবস্থান দৃঢ় করেছে। ব্র্যান্ডটি ৬১ দেশ ও অঞ্চলে ক্রেতাদের কাছে পৌঁছেছে। তরুণদের মধ্যেও রিয়েলমি জনপ্রিয় ব্র্যান্ডে পরিণত হচ্ছে।