শনিবার,১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

করোনার আঘাতে মিশন প্রায় অসম্ভব!

মুক্তখবর :
জুন ৫, ২০২১
news-image

ঢাকা, শনিবার, ০৫ জুন ২০২১ (বিনোদন ডেস্ক): পরপর দুটি ‘মিশন: ইম্পসিবল’ ফ্র্যাঞ্চাইজির পরিকল্পনা করেছিলেন টম ক্রুজ। কিন্তু শুরু থেকেই করোনায় ধাক্কায় ধরাশায়ী ইথান হান্ট, অথচ সিরিজের ছয়টি সিনেমায় কত কত বিপজ্জনক শত্রুকে ঘোল খাইয়েছে এ গোয়েন্দা।

‘মিশন: ইম্পসিবল সেভেন’-এর শুটিং হচ্ছিল যুক্তরাজ্যে। প্রডাকশন টিমের একজনের করোনা পজিটিভ রেজাল্ট আসায় সম্প্রতি স্থগিত করা হয়েছে শুটিং।

সিনেমাটির সঙ্গে যুক্ত একটি সূত্র হলিউড রিপোর্টারকে জানায়, ১৪ দিনের জন্য শুটিং বন্ধ রেখে সংশ্লিষ্ট সবাইকে নিভৃতবাসে যেতে বলা হয়েছে। তবে ওই টিমে কতজন ছিলেন জানা যায়নি। এক বিবৃতিতে বলা হয়, একজন সদস্য করোনা আক্রান্ত হওয়ায় ১৪ জুন পর্যন্ত বন্ধ থাকবে ‘মিশন ইম্পসিল সেভেন’-এর শুটিং। যথাযথ নিরাপত্তা বিধি মেনে পরিস্থিতি পর্যবেক্ষণ করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। বিশ্বব্যাপী করোনা ছড়িয়ে পড়ায় ২০২০ সালে ফেব্রুয়ারিতে শুরু না হতেই বন্ধ হয়ে যায় শুটিং। এরপর একাধিকবার তারিখ পিছিয়ে ধাপে ধাপে হয় শুটিং। এর মাঝে ডিসেম্বরে টিমের বিরুদ্ধে করোনা বিধি ভঙ্গের অভিযোগ ওঠে।

‘মিশন: ইম্পসিবল সেভেন’ পরিচালনা করছেন আগের দুই কিস্তির নির্মাতা ক্রিস্টোফার ম্যাককুয়ারি। পরের পর্বের দায়িত্বও তার। বরাবরের মতো আইএমএফ এজেন্ট ইথান হান্ট চরিত্রে আছেন ক্রুজ। সঙ্গে থাকছেন রেবেকা ফারগুসন, ইসাই মোরালেসসহ অনেকে।